২০ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, সোমবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
সুন্দরগঞ্জে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ভাটা বন্ধের নির্দেশ নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম
ছাত্রলীগের কর্মীর পিটানুতে প্রেমিকার বাবার মৃত্যু

ছাত্রলীগের কর্মীর পিটানুতে প্রেমিকার বাবার মৃত্যু

অনলাইন ডেস্ক ॥ প্রেমের সম্পর্ককে মেনে না নেয়ায় প্রেমিকার বাবাকে পিটিয়ে হত্যা করেছে এক ছাত্রলীগ নেতা। বুধবার দুপুরের দিকে সিরাজগঞ্জে কাজিপুরে স্থানীয় আরআইএম ডিগ্রি কলেজের পাশে এ ঘটনা ঘটে। আমিনুল ইসলাম (৩০) নামে ওই ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কাজিপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং আলমপুর গ্রামের মৃত ইসলামের ছেলে আমিনুল ইসলামের সঙ্গে উপজেলার দুবলাই গ্রামের আব্দুর রউফ সাইদের মেয়ে সিরাজগঞ্জ ডিগ্রি কলেজের অনার্স ১র্ম বর্ষের ছাত্রী সোনিয়ার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিন্তু সোনিয়ার বাবা এ সম্পর্ক মেনে নেননি।

সেই ক্ষোভে বুধবার দুপুরের দিকে আরআইএম ডিগ্রি কলেজের পাশে তাকে পিটিয়ে আহত করে আমিনুল। পরে আব্দুর রউফকে উদ্ধার করে কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকালে সেখানেই তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কাজীপুর থানার ওসি একেএম লুৎফুর রহমান।

তিনি জানান, এ ঘটনায় কাজিপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলামকে আটক করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019